বাড়ি চট্টগ্রাম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক...

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন”

8

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন
নিজস্ব প্রতিনিধিঃমোঃমুনছুর আলীঃ-চট্টলার দক্ষিণ জেলার আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। এতে জনাব মুসলিম উদ্দিনের সভিপত্বিতে ও জনাব মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় জাতীয় শোক দিবস। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ছিলেন মাননীয় মন্ত্রী আসাদুজ্জামান খাঁন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলার অভিবাবক, গণমানুষের নেতা, উন্নয়নের নয়নমনি মাননীয় ভূমিপ্রতিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও আরো উপস্থিত নগরপিতা,চট্টগ্রাম চসিকের মাননীয় মেয়র জনাব আ জ ম নাছির উদ্দীন।
বক্তব্যকালে তাঁরা বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সকল প্রান্তে যেভাবে উন্নয়নের আর্বিভাব হয়েছে। অতীতে কোনো সরকার উন্নয়নের কাজ করছে কিনা বলা যায় না।
তারা আরো বলেন দেশে আরও সমৃদ্ধিশালী করতে হলে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।আর শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিবেন। তাহলে দশে উন্নতি শিকড়ের পৌঁছাতে পারবে।
এসময় তাঁরা জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করে। নগরী জি.ই.সি কনভেশন হলে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করে। এতে বিভিন্ন নেতা কর্মীর শ্লোগানে মুখরিত পুরো কনভেশন হল।জাতীয় শোক দিবসে অংশ গ্রহণ করে বিভিন্ন নেতা-কর্মী,শ্রমিকলীগ,যুবলীগ ও ছাত্রলীগ।