১৮ মে হতে যাচ্ছে সোনালী ব্যাংকের লিখিত নিয়োগ পরীক্ষা

১৮ মে হতে যাচ্ছে সোনালী ব্যাংকের লিখিত নিয়োগ পরীক্ষা

35
SHARE

নিজস্ব প্রতিনিধি :মাজহারুল ইসলাম রানা :সোনালী ব্যাংকে ‘অফিসার (ক্যাশ)’ পদে নিয়োগ প্রত্যাশীদের জন্য লিখিত পরীক্ষা ১৮ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে। গত ২৭ এপ্রিল এই পদপ্রার্থীদের প্রিলিমিনারি পরীক্ষায় যে ১০ হাজার ২৩৫ জন প্রার্থী পাস করেছেন তাঁদের লিখিত পরীক্ষা এটি। ঢাকার তিনটি কেন্দ্রে সকাল ১০ থেকে দুপুর ১২টা পর্যন্ত পরীক্ষা হবে। এ পরীক্ষার পর লিখিত পরীক্ষায় পাশ করা প্রার্থীদের মৌখিক পরীক্ষা হবে। সেখানে উত্তীর্ণরা চূড়ান্ত নিয়োগ পাবেন। মোট নিয়োগ পাবেন ৭৪৮ জন।

১৮ মে (শুক্রবার)-এর পরীক্ষায় আসন বরাদ্দ হয়েছে এভাবেঃ  রোল নম্বর ১০০০৫১-১৮৭৭৬০ পর্যন্ত উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে;  রোল নম্বর ১৮৭৮১৪-৩০৩০৯৪ আসন পড়বে মিরপুর ১০-এ গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউটে, এবং রোল নম্বর ১০৩০৩১২২-৩৫৬২৪৭ পর্যন্ত আসন পড়বে মিরপুরে  গ্রিনফিল্ড স্কুল অ্যান্ড কলেজে।

পরীক্ষায় অংশগ্রহণকারীদের জানানো হয়েছে, পরীক্ষা শুরুর অন্তত এক ঘণ্টা আগে পরীক্ষাকেন্দ্রে পরীক্ষার্থীদের উপস্থিত থাকতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ করা যাবে না।