পূর্ব-মনকিচর স্টুডেন্টস ওয়েলফেয়্যার ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

পূর্ব-মনকিচর স্টুডেন্টস ওয়েলফেয়্যার ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

68
SHARE

নিউজ ডেস্ক:পূর্ব-মনকিচর স্টুডেন্টস ওয়েলফেয়্যার ফাউন্ডেশন (Emswf) এর উদ্যোগে দরিদ্র্য ও মেধাবি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। প্রতি বছরের ন্যায় চলতি বছরেও ফাউন্ডেশন কতৃক অর্ধশত শিক্ষার্থীরা শিক্ষা উপকরণের সুবিধা ভোগ করেন।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান শুক্রবার (২৩ মার্চ) ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সদস্য মুহাম্মদ আবরার হাসান রিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট জাকেরুল হক, চট্টগ্রাম জর্জ কোর্ট। বিশেষ অথিতি ছিলেন প্রিয় বাঁশখালীর সম্পাদক ও প্রিয় বাঁশখালী হাসিমুখ ফাউন্ডেশনের প্রতিষ্টাতা কাজী শাহরিয়ার। অনুষ্টানে সভাপতিত্ব করেন দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা।অনুষ্টানে বক্তারা বলেন, সুন্দর সমাজ ও রাষ্ট্র গঠনে শিক্ষার কোন বিকল্প নাই। আর এই শিক্ষা অর্জন সবার মৌলিক অধিকার। শিক্ষার্জনে দারিদ্রতা কোন বাঁধা নয়। শিক্ষাকে মানুষের দৌড়গোড়ায় পৌছানোর জন্য এগিয়ে আসতে হবে পূর্ব-মনকিচর স্টুডেন্টস ওয়েলফেয়ারের মত বিভিন্ন সংগঠণকে। ব্যক্তি, সমাজ, রাষ্ট্রের কল্যাণে শিক্ষামূলক কর্মসূচি গ্রহণ করতে হবে আমাদের সচেতন সকল অভিবাবককে। তারা বিশেষভাবে নৈতিকতা সম্পন্ন শিক্ষার গুরুত্ব তুলে ধরেন। অতিথিরা অনুষ্টানের আয়োজকদের ধন্যবাদ জানান এবং সহযোগীতার প্রতিশ্রুতি দেন।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মুহাম্মদ আবুল হাশেম, মুহাম্মদ হারুন, আবচার উদ্দীন হাছান, মুহাম্মদ মাসুদ, রবিউল ইসলাম হোছাইনী, ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সদস্য এনামুল হক রাহাত সহ প্রমূখ