রাগ নেই কারো প্রতি জানালেন ড. জাফর ইকবাল

রাগ নেই কারো প্রতি জানালেন ড. জাফর ইকবাল

42
SHARE

নিউজ ডেস্ক :শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল বুধবার দুপুর দেড়টায় বিশ্ববিদ্যাল ক্যাম্পাসে পৌঁছেছেন। 

এর আগে দুপুর ১টায় ঢাকা থেকে বিমানে করে সিলেট এমএজি ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন তিনি। এ সময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাসসহ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও কর্মকর্তারা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় অধ্যাপক ড. জাফর ইকবালের সঙ্গে তার স্ত্রী অধ্যাপক ড. ইয়াসমীন হক, মেয়ে ইয়াশিম ইকবাল  ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় ড. জাফর ইকবাল বলেন, ‘হামলার ঘটনার পর আমার জন্য সবাই অনেক কিছু করেছে। আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, তিনি আমাকে সিএমএইচে আমার চিকিৎসার ব্যবস্থা করেছেন। আমি এসেছি বিশ্ববিদ্যালয়ের ছেলে-মেয়েদের বলতে আমি ভালো আছি। তারপর আমি আবার ঢাকা চলে যাবো। এই দুর্ঘটনা না ঘটলে আমি বুঝতেই পারতাম না মানুষ আমাকে এতো ভালোবাসে।’

তিনি আরো বলেন, কারো প্রতি আমার রাগ নেই। ওই ছেলেটার প্রতিও আমার কোনো রাগ নাই। বরং ছেলেটির প্রতি আমার মায়া হয়, সে খুবই বিভ্রান্ত। এই সুন্দর পৃথিবীতে যে সুন্দরভাবে বসবাস করা সম্ভব।

এদিকে বুধবার বিকেল চারটায় মুক্তমঞ্চে একটি অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখবেন।