এ্যাসফল্ট প্ল্যান্ট স্থাপনসহ ২০০ কোটি টাকার প্রকল্প উদ্বোধন।

এ্যাসফল্ট প্ল্যান্ট স্থাপনসহ ২০০ কোটি টাকার প্রকল্প উদ্বোধন।

70
SHARE

নিজস্ব প্রতিনিধি : হাসান মুরাদ: চট্টগ্রামের সাগরিকায় ঘন্টায় ১’শ টন উৎপাদন ক্ষমতা সম্পন্ন একটি আধুনিক এ্যাসফল্ট প্ল্যান্ট স্থাপন করা হয়েছে।আজ দুপুরে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন নব নির্মিত এই প্ল্যান্টের শুভ উদ্বোধন করেছেন। তিনি একই সাথে ১’শ ৯৯ কোটি ৯৯ লাখ টাকা ব্যয়ে প্রকল্পের আওতাধীন ৫০টন ক্ষমতা সম্পন্ন ২টি ওয়েব্রীজ,সিটি টিভি ক্যামেরা,রাস্তা উন্নয়ন,নালা নির্মাণ,স্টক ইয়ার্ড নির্মাণ,প্ল্যান্ট অফিস ও সাবস্টেশন নির্মাণ,ডাম্প ট্রাক,পে-লোডার,টায়ার রোডার,ভাইব্রেটর রোলার,পেভার মেশিন,টেলিস্কোপ ক্রেন,হুইল ডোজার,প্রাইম মুভার,ওয়াইফাই জোন চালুকরণ উদ্বোধন করেছেন।
প্রাক্কলিত ব্যয়ের মধ্যে চট্টগ্রাম সিটি কর্পেোরেশন ২০ শতাংশ অর্থাৎ ৪০ কোটি টাকা নিজস্ব অর্থায়ন করেছে।বাকি ব্যয় অংক এডিপি অর্থায়ন করেছে।
চসিক প্রধান প্রকৌশলী লে.কর্ণেল মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও নির্বাহি প্রকৌশলী ঝুলন দাশের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- চসিক প্রধান নির্বহি মো. সামসুদ্দোহা,প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী,কাউন্সিলর মোরশেদ আকতার,নাজমুল হক ডিউক,হাসান মুরাদ বিপ্লব,মোহাম্মদ আজম,শফিউল আলম,জহুরুল আলম জসিম,সংরক্ষিত কাউন্সিলর আবিদা আজাদ,আনজুমান আরা বেগম,নির্বাহি প্রকৌশলী সুদীপ বসাক প্রমুখ বক্তব্য রাখেন।।