সাজেকে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট২০১৮উদ্বোধন।

সাজেকে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট২০১৮উদ্বোধন।

248
SHARE

নিজস্ব প্রতিনিধি :মোঃআহসান উল্লাহ:
বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে সাজেকের বাঘাইহাটে উদ্বোধন হয়েছে ‘জোন কাপ ফুটবল টুর্নামেন্ট’২০১৮। এর আয়োজক ছিল বাঘাইহাট জোন।মঙ্গলবার(৬ মার্চ) বিকাল ৩টায় বাঘাইহাট জোন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করে বাঘাইহাট জোনের জোন উপ-অধিনায়ক মেজর মোঃমাহমুদ হাসান,পিএসসি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজেক ইউপি চেয়ারম্যান জনাব,নেলশন চাকমা,যতিলাল কার্বারী,ও বাঘাইহাট বাজার কমিটির সভাপতি জনাব,ডাঃমোঃনাজিম উদ্দীন।
জানা যায়, এই টুর্নামেন্টে বাঘাইহাট ৬নং টিম একাদশ,বাঘাইহাট একতা যুব সংঘ ক্লাব,ডানে ভাইবাছড়া স্পুর্টিং ক্লাব,হাজাছড়া টিম একাদশ, নোয়াপাড়া ফুটবল একাদশ,হাগলাছড়া টিম একাদশ,বাঘাইহাট উচ্চ বিদ্যালয়,বামে ভাইবাছড়া ফুটবল একাদশ,নাঙ্গল মারা স্পুর্টিং ক্লাব এবং বঙ্গলতলী স্পুর্টিং ক্লাব সহ সর্বমোট ১০টি দল অংশ নেয়।

উদ্বোধনী খেলায় বাঘাইহাট একতা যুব সংঘ ক্লাব২-০ গোলে হাজাছড়া টিম একাদশকে পরাজিত করে শুভ সূচনা করে। আগামী ১৫ই মার্চ ফাইনাল অনুষ্ঠিত হবে বলে জানা যায়। উদ্বোধনী অনুষ্ঠানে অত্র এলাকার রাজনৈতিক,সামাজিক ও সাংবাদিক সহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।