সৎসঙ্গ সংগীত নিকেতন এর ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন।

সৎসঙ্গ সংগীত নিকেতন এর ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন।

116
SHARE

কিউ২৪ নিউজ ডেস্ক : চট্টগ্রামে ” সৎসঙ্গ সঙ্গীত নিকেতন ”এর আয়োজনে ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল থেকে নগরীর দক্ষিণ কাট্টলীস্থ নিঝুম দ্বীপ পার্কে দিনব্যাপী উক্ত অনুষ্ঠানে সঙ্গীত নিকেতনের ছাত্র-ছাত্রীদের নৃত্য,উচ্চাঙ্গণ সঙ্গীত, রাগ সঙ্গীতসহ বিভিন্ন বিষয়ের উপর পুরস্কার বিতরন করা হয়। সকাল থেকে তিন পর্বের অনুষ্ঠানের মধ্যে ছিল অতিথিদের বরণ ও ক্রেস্ট প্রদান, সংবর্ধনা, বনভোজন এবং সাংস্কিতিক অনুষ্ঠান।

সৎসঙ্গ সঙ্গীত নিকেতনের পরিচালাক, টিভি ও বেতার শিল্পী রীতা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ আলী। তিনি ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উদ্যেশে বলেন, শিক্ষার কোন বিকল্প নেই, সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে, এতেই দেশ-জাতির উন্নতি হবে। আর শিক্ষাটা শুরু করতে হবে পরিবার থেকেই। শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সাংস্কিতিক চর্চা করতে হবে। এতে করে সন্তানরা মাদকসহ বিভিন্ন অপরাধমুলক কাজ থেকে দুরে থাকবে। আর এই জন্য শিক্ষকদের পাশাপাশি মা-বাবাদের ভুমিকাই মুখ্য।

মোঃ ইউসুফ সন্দ্বীপি ও ইমা দেবীর সংঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি এমদাদুল করিম সৈকত, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ওস্তাদ মিদুল কান্তি দাশ, সিপ্লাস টিভির সীতাকুণ্ড প্রতিনিধি কামরুল ইসলাম দুলু, চ্যানেল এস প্রতিনিধি বাবুল মিয়া বাবলা, সাংবাদিক মামুনুর রশিদ মামুন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ শাহিন, সমাজ সেবক শফিকুর রহমান সজল প্রমুখ