দৈনিক সমকাল ও একুশে টিভি রাঙ্গামাটি প্রতিনিধি ছাত্রলীগের বিক্ষোভ চলাকালে দুর্বৃত্তদের হামলায়...

দৈনিক সমকাল ও একুশে টিভি রাঙ্গামাটি প্রতিনিধি ছাত্রলীগের বিক্ষোভ চলাকালে দুর্বৃত্তদের হামলায় আহত।

29
SHARE
নিজস্ব প্রতিনিধি : হাবিবুর রহমান (সুজন):

-রাঙ্গামাটি শহরের সবচেয়ে ‘নির্ঝঞ্জাট সাংবাদিক’ হিসেবে পরিচিত দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার ও একুশে টিভি রাঙ্গামাটি প্রতিনিধি সত্রং চাকমা ছাত্রলীগের সাথে পুলিশের সংর্ঘষ চলাকালে দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছে। তিনি বর্তমানে রাঙ্গামাটি হাসপাতালে ১০ নাম্বার রুমে চিকিৎসাধীন আছেন।
সোমবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যা ছাত্রলীগের সাথে পুলিশের সংর্ঘষ চলাকালে সংবাদ সংগ্রহ করতে গেলে কে বা কারা তার উপর চড়াও হয়। এক পর্যায়ে তার উপর লাঠিসোটা দিয়ে এলোপাঠারী মারধর করতে থাকে। পরে স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় জানায়, ছাত্রলীগের এক নেতা সুপায়ন চাকমার উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে মারাত্মক আহত করে। এর প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা সন্ধ্যায় রাস্তায় ব্যারিকেড দিয়ে বিক্ষোভ করতে থাকে। এই সময় সাংবাদিক সত্রং চাকমা মোটর সাইকেল যোগে সংবাদ সংগ্রহ করতে গেলে মোটর সাইকেল থেকে নামিয়ে তার উপর কে বা কারা চড়াও হয়ে এলোপাঠারী মারধর করতে থাকে। পরে কয়েকজন এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে নিয়ে যায়।
এব্যাপারে সাংবাদিক সত্রং চাকমা জানান, সন্ধ্যায় ছাত্রলীগের বিক্ষোভ চলাকালে বনরূপা এলাকায় মোটর সাইকেল যোগে আলিফ মার্কেট যাওয়ার পথে বিক্ষোভকারীদের সাথে থাকা কে বা কারা  প্রথমে তার মাথায় ঢিল ছোঁড়ে। পরে তাকে এসে মোটর সাইকেলটি ফেলে দিয়ে কিছু বোঝার আগে এলোপাঠারী মারধর করতে থাকে। সে সাংবাদিক সাংবাদিক বলে তাদেরকে জানালেও তারা তার কথায় কোন কর্ণপাত না করে মারধর করতে থাকে। এক পর্যায়ে পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র জামাল উদ্দিন এসে তাকে তাদের হাত থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, রাঙ্গামাটিতে কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এসে দৃষ্টানমূলক শাস্তি দাবী জানান।