সুদর্শন মডেল চিত্রনায়ক সুমিতের পথচলা।

সুদর্শন মডেল চিত্রনায়ক সুমিতের পথচলা।

159
SHARE

নিজস্ব প্রতিনিধি : সুমন ভট্টাচার্য: সুদর্শন মডেল-চিত্রনায়ক সুমিত ‘দাহকাল’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে ছবিটির প্রথম লটের শুটিং হয়েছে। আগামী মার্চে দ্বিতীয় লটের শুটিং হবে। সুমিত কিউ২৪নিউজ ডট কমকে বলেন, ১৯৭১ সালের সময়কার একটা গল্প নিয়ে ছবিটির কাহিনি এগিয়ে যায়। ভালোবাসা ও প্রতিশোধ সব মিলে ভিন্ন আঙ্গিকে একটা ছবি দর্শকরা পাবেন বলে আমার বিশ্বাস। পাবনায় ১৫ দিন আমরা ছবিটির শুটিং করেছি। আগামী মার্চে সিলেটে দ্বিতীয় লটের শুটিং হবে।

তিনি আরও বলেন, আমি এখন পর্যন্ত যেসব ছবিতে কাজ করেছি তার চেয়ে এটি ভিন্নধর্মী। এ ছবিতে দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন বলে আশা করছি।‘দাহকাল’ পরিচালনা করছেন ধ্রুব হাসান। সুমিত ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন এবিএম সুমন, পারমিতা (কলকাতা), তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, সাঞ্জু জন, নবাগত তাসনিয়া ফারিনসহ অনেকে। ছবির সবগুলো গান করছে ব্যান্ড চিরকুট।

রবির জামদানি ঘর বিজ্ঞাপনে মডেল হয়ে মিডিয়ায় পথচলা শুরু করেন সুমিত। প্রথম বিজ্ঞাপনের পর ব্যাপক প্রশংসিত হন তিনি। এখন নিয়মিতভাবে বিজ্ঞাপনে অভিনয় করছেন।এখন পর্যন্ত এই নায়কের যে গল্পে ভালোবাসা নেই, মিয়া বিবি রাজি, মহুয়া সুন্দরী, সেদিন বৃষ্টি ছিল, জিরো থেকে টপ হিরো ছবিগুলো মুক্তি পেয়েছে। এছাড়াও ‘পাগলের মতো ভালোবাসি’ নামে আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।