চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এলামনাই এসোসিয়েশনের তৃতীয় সম্মেলন অনুষ্ঠান।

চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এলামনাই এসোসিয়েশনের তৃতীয় সম্মেলন অনুষ্ঠান।

84
SHARE

নিজস্ব প্রতিনিধি : হাসান মুরাদ: আজ দুপুরে  চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এলামনাই এসোসিয়েশনের তৃতীয় সম্মেলন অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির ‍উদ্দীন বলেন, ব্যবহারিক পর্যায়ে কারিগরি শিক্ষার গ্রহণযোগ্যতা ও অবস্থান উন্নতকরণে বর্তমান সরকার ঐকান্তিক কাজ করে যাচ্ছে।বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি উন্নত রাষ্ট্রের পর্যায়ে উন্নীত করতে হলে অপরাপর শিক্ষা ব্যবস্থার সাথে কারিগরি শিক্ষা ব্যবস্থার উন্নয়ন করতে হবে- এই উপলব্ধিকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার কারিগরি শিক্ষা কার্যক্রম সাধারণ শিক্ষা পর্যায় থেকে শুরু করে উচ্চ পর্যায় পর্যন্ত ২০ শতাংশ উন্নীতকরণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন।আগামী ২০৩০ সালের মধ্যে এ লক্ষ্যমাত্রায় পৌঁছতে সরকার একে একে গৃহিত উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে। আমাদের সবাইকে স্ব স্ব অবস্থান থেকে সমন্বিত ভাবে উদ্যোগ বাস্তবায়নে দায়িত্ব পালন করতে হবে।

আজ দুপুরে চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট এলামনাই এসোসিয়েশনের তৃতীয় সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র একথা বলেন।
চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট অধ্যাপক মো. নুরুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিইডি কেনিক সাধারণ সম্পাদক প্রকৌশলী শামসুর রহমান,চট্টগ্রাম পলিটেকনিক ইন্সটিটিউট অধ্যক্ষ রুহুল আমিন,প্রকৌশলী দেওয়ান মাকসুদ, রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আবদুচ সবুর, প্রতিষ্ঠানের সাবেক অধ্যক্ষ শওকতুল ইসলাম,ব্রাহ্মনবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউট অধ্যক্ষ নুরুল হক, প্রকৌশলী এম মহিউদ্দিন প্রমুখ।