বাঁশখালীতে থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর পাশে বাঁশখালী ব্লাড ব্যাংকের পরিবার।

বাঁশখালীতে থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর পাশে বাঁশখালী ব্লাড ব্যাংকের পরিবার।

30
SHARE

নিজস্ব প্রতিনিধি : আনিছুর রহমান: 

“থ্যালাসেমিয়া থেকে পেতে রক্ষা,
বিয়ের আগে করুন রক্ত পরীক্ষা”
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার সাধনপুর গ্রামে দিঘীর পাড়ের ডেজী আকতার(১৮), পিতা: মৃত তুরুপ আলী, মাতা: সুমি আরা বেগম এর ৬ বছর বয়স থেকেই থ্যালাসেমিয়া ধরা পড়ে। পরবর্তীতে তাকে প্রতি ৩মাস/৪মাস/১বছর পর পর ও পজিটিভ রক্ত দিতে হত। সে সাধনপুর পল্লী উন্নয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্রী। পিতৃহীন ৫ ভাই, ২ বোনের মধ্যে সে ৫ম সন্তান এবং তার আরো ২ভাই একই রোগে আক্রান্ত।

গত ৬/০২/২০১৮ইং বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবার খবর পেয়ে তার সাথে যোগাযোগ করে তার হিমোগ্লোবিন টেস্ট করিয়ে দেখতে পায় তার হিমোগ্লোবিনের পরিমান ৪.৪। সাথে সাথেই পরদিন ৭/০২/২০১৮ইং বাঁশখালী ব্লাড ব্যাংক পরিবারের পক্ষ থেকে সম্পূর্ণ খরচে ২ব্যাগ রক্তদান করেন যাবতীয় মেডিকেল খরচ সহ আরো রক্তদানের ব্যাপারে আজীবন তার পরিবারের পাশে থাকার অঙ্গীকার জ্ঞাপন করেন বাঁশখালী ব্লাড ব্যাংকের কার্যকরী সদস্য মোঃ জাহাঙ্গীর হোছাইন (সামিত), কার্যকরী সদস্য কাঞ্চন দেবদাশ, কার্যকরী সদস্য নান্টু কান্তি দাশ, সহ-কার্যকরী সুকান্ত দাশ।

বাঁশখালী ব্লাডব্যাংক এ্যাডমিনবৃন্দ থ্যালেসিমিয়া অাক্রান্ত মেধাবী এ ছাত্রীকে বাঁচিয়ে রাখতে তার সুচিকিৎসায় সমাজের ভিত্তবানদের এগিয়ে অাসার অাহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি কিউ২৪ নিউজ ডট কম।