বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চট্টগ্রাম এর উদ্দোগে বনভোজন ২০১৮।

বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চট্টগ্রাম এর উদ্দোগে বনভোজন ২০১৮।

328
SHARE

নিজস্ব প্রতিনিধি : আবদুর রহমান ( সাকিব): আগামী ৯ ফেব্রুয়ারি ২০১৮ ইং রোজ শুক্রবার বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চট্টগ্রাম, কতৃক বনভোজন ২০১৮ এর অায়োজন করা হয়েছে।
চট্টগ্রাম এর টাইগারপাস হতে অানোয়ারা পারকির চর সৈকতে যাবেন সংশ্লিষ্ট সকলে বনভোজন ও  অানন্দ ভ্রমন উপভোগ করার জন্য।এবং বরাবরের ন্যায় ভ্রমন পিপাসু সকলের জন্য এবার পিকনিক স্পট নির্ধারণ করা হয়েছে পারকির চর সৈকতে,যা খুবই মনোমুগ্ধকর ও দর্শনীয় ঐতিহ্যবাহী স্থান।বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ চট্টগ্রাম প্রতি বছর এরকম বনভোজনের অায়োজন করে থাকে,যার ব্যাতিক্রম এবারও হয়নি।
কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,জনাব অালহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজের উদ্দোগে এই বনভোজনে চরম উৎসাহ ও উদ্দীপনা নিয়ে অংশ গ্রহন করেন রেলওয়ে পরিবারপরিজন। রেলওয়ের কর্মকর্তা কর্মচারী সহ সকলে এই বনভোজনে খুবই অান্তরিক থাকেন।

হাজারো কর্মব্যস্ততার মাঝে এই ধরনের বনভোজন অায়োজনের ফলে রেলপরিবারের সকলে মানসিক অবসাদ দুর করেন,একটু অানন্দের ছোঁয়া লাভ করেন।অাবার এই বনভোজনে থাকে কিছু অনন্দময় অধ্যায়,যেমন ছোট বড় সকলের খেলাধুলা ও পুরস্কার বিতরণী,র‍্যাফেল ড্র এবং অাকর্ষণীয় পুরস্কার তো থাকছেই।
ধন্যবাদান্তে,অালহাজ্ব মো:সিরাজুল ইসলাম সিরাজ,প্রচার ও প্রকাশনা সম্পাদক,কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ।
মো:ইমাম হোসেন উজ্বল অাহব্বায়ক,বনভোজন উদযাপন কমিটি ২০১৮।জনাব শফিকুল ইসলাম,সদস্য সচিব
বনভোজন উদযাপন কমিটি ২০১৮।