শাকিব- মিম ৩ মিনিট ১৫ সেকেন্ড ৩১ বার চুম্বনের রোমান্টিক এক্সপ্রেশন।

শাকিব- মিম ৩ মিনিট ১৫ সেকেন্ড ৩১ বার চুম্বনের রোমান্টিক এক্সপ্রেশন।

78
SHARE

কিউ২৪ নিউজ ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় তারকা শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনয় করেছেন উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ সিনেমায়। এরই মধ্যে সিনেমাটির ‘লাল লিপস্টিক’ শিরোনামের একটি গান গত ১১ জানুয়ারি প্রকাশ পায়।এবার প্রকাশ হলো শাকিব-মিমের ‘চুম্মা’ শিরোনামের নতুন একটি গান। গতকাল রোববার ২৮ জানুয়ারি এসকে মুভিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশের পর আলোচনা তৈরি হয়।
গানের প্রথম অন্তরার কথাগুলো এমন- ‘হটি-নটি তোর ওই ফিগারে কারেন্ট যেন আছে। ছুঁয়ে দিলে ঝাটকা লাগে রে, আয় না আরো কাছে। তোর ঠোঁটে দু’ঠোঁট রাখলে এই প্রাণটা যেন বাঁচে। তোর রিস্কি রিস্কি চাহনিতে হুইস্কির ফ্লেভার আছে। উম্মা, এই দিলাম চুম্মা…।

বেশ আবেদনময়ী রূপে গানটিতে দেখা যায় শাকিব খান ও বিদ্যা সিনহা মিমকে। ‘চুম্মা’ গানের অন্যতম আকর্ষণ গানটিতে শাকিব-মিমের চুম্বনের রোমান্টিক এক্সপ্রেশন ও গানের কথা ‘চুম্মা’ শব্দের অতিমাত্রায় প্রয়োগ।

৩ মিনিট ১৫ সেকেন্ড ব্যাপ্তির গানটির দৃশ্যে ৩১ বার উম্মা-চুম্মা শব্দটি ব্যবহার করা হয়। সঙ্গে শাকিব-মিমের চুম্বনের রোমান্টিক এক্সপ্রেশন আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।
শাকিব- মিম অভিনীত ‘আমি নেতা হব’ সিনেমাটি আগামী ১৬ ফেব্রুয়ারি পাবার কথা রয়েছে। সিনেমা মুক্তির আগে আলোচনা তৈরি করেছে ‘চুম্মা’ গানটি। এই গানে কণ্ঠ দিয়েছেন শ্রী প্রীতম, জেমি ইয়াসমিন।
এছাড়া গানের র্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন বনি। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ ও কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।
শাকিব-মিমের পাশাপাশি আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, ডিজে সোহেল প্রমুখ।