ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাজেক থানা ছাত্রলীগের র‌্যালী ও আলোচনা সভা...

ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাজেক থানা ছাত্রলীগের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

43
SHARE

নিজস্ব প্রতিনিধি : মোঃআহসান উল্লাহঃ- বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে নানা আয়োজনে রাঙামাটি জেলায় সাজেক থানা ছাত্রলীগের উদ্যোগে বর্নাঢ্য র‌্যালী, প্রতিষ্ঠা বার্ষির্কী কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয় পরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয় এবং জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী নেতৃবৃন্দ।

সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল এর সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃআহসান উল্লার সঞ্চলনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাজেক থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুজিত দে ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন। এছাড়াও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, সহ-সভাপতি মোঃ আরফান, মোঃ শাহাদাৎ হোসেনসহ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃএমরান হোসেন,সাধারন সম্পাদক মোঃইসতিয়াক হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। কারণ আওয়ামীলীগ সরকার থাকলে দেশের উন্নয়ন ঘটে।আমাদের দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেশদ্রোহীরা নানা চক্রান্ত করে যাচ্ছে। দেশে আজ জঙ্গী তৎপরতা বাড়ছে। এজন্য নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান বক্তারা।বক্তারা আরো বলেন, পাহাড়ের মানুষকে অবৈধ অস্ত্রধারীদের জিম্মি দশা থেকে মুক্ত করতে সকল জনগোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে   প্রতিরোধ গড়ে তুলতে হবে।

পাহাড়ের অবৈধ অস্ত্রের মহড়া দিয়ে পার্বত্য পরিস্থিতি যারা অস্থিতিশীল করে তুলছে তাদের বিরুদ্ধে জাতি, ধর্ম, বর্ণ, নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানানো হয়।সভায় বক্তারা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।