ফৌজদারহাট কলেজিয়েট স্কুল এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ফৌজদারহাট কলেজিয়েট স্কুল এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

129
SHARE

নিজস্ব প্রতিনিধি : মো:সাজ্জাদ হোসেন: সীতাকুণ্ড থানাধীন ফৌজদারহাট ক্যাডেট কলেজ ক্যাম্পাসে অবস্থিত ফৌজদারহাট কলেজিয়েট স্কুলে ২৬ জানুয়ারি ২০১৮ রোজ শুক্রবার দুপুর শুরু অনুষ্ঠিত হয় বার্ষিক পুরষ্কার বিতরণী এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠান,ফৌজদারহাট কলেজিয়েট স্কুল এর বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম.পি আলহাজ্ব মোঃ দিদারুল আলম,
এবং অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণেল মোহাম্মদ রকিব উদ্দিন খান।

বিশেষ অতিথিবৃন্দ হিসেবে অারো উপস্থিত ছিলেন
চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সালাউদ্দিন আজিজ,
জনাব মোঃইয়াছিন, জনাব মোঃ আমজাদ হোসেন,
জনাব মোঃ শেফাউল করিম প্রধান শিক্ষক,
এ বি এম কামরুল ইসলাম। অারো উপস্হিত ছিলেন সকল শিক্ষক – শিক্ষিকা, প্রাক্তন ছাএ-ছাএী শিক্ষার্থীবৃন্দ। উপস্থিত ছিলেন,এম.পি আলহাজ্ব মোঃ দিদারুল আলম বলেন,শিশু কোন পথে যাছে? সন্তানকে সুশিক্ষা দেওয়ার প্রধান মাধ্যম হলেন তার মা,মায়ের অসচেতনতায় ধ্বংস হয় তাদের ছেলে-মেয়ে, তিনি আরো বলেন একটি নতুন ভবন গড়ে দিয়ে বিদ্যালয় এর মান উন্নয়ন করেন,এবং আশ্বাস দেন যাবতীয় সমস্যাগুলো সমাধান করার পথ খুঁজে বের করবেন।

বক্তারা আরো বলেন এই শিক্ষা প্রতিষ্ঠানের অনুদান সব ফৌজদারহাট ক্যাডেট কলেজ কর্তৃক,এই প্রতিষ্ঠানে ভর্তি ফি ও পরীক্ষার ফি ছাড়া বিদ্যালয় পরিচালনা করার আর অন্য কোন মাধ্যম নেই, তাই সরকারের কাছে শিক্ষা প্রতিষ্ঠান কতৃপক্ষ আর্থিক সহযোগিতা করার আবেদন জানান,স্কুলের প্রধান শিক্ষক বলেছেন আগামী অনুষ্ঠান যেন আরে সুন্দর করে তুলতে পারি সকলের সহযোগীতা একান্ত ভাবে কাম্য।

তিনি সমাজের বিত্তবান সহ সংশ্লিষ্ট সকলের সুনজর কামনা করেন,বিদ্যালয় এর মান উন্নয়ন সহ সকল সমস্যা সমাধানের জন্য।