চট্টগ্রাম অটোরিকশা, অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন অফিসে হামলা,আটক ৭

চট্টগ্রাম অটোরিকশা, অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন অফিসে হামলা,আটক ৭

83
SHARE

নিজস্ব প্রতিনিধি : হাসান মুরাদ: চট্টগ্রামের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ হাজীপাড়ায় ,চট্টগ্রাম অটোরিকশা,অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন অফিসে সন্ত্রাসী হামলা চালানো হয় দুপুর ২ ঘটিকার সময়।
৭/৮ জন যুবক লাঠিগাছা নিয়ে উক্ত ঘটনার সৃষ্টি করে এবং এই ঘটনায় চট্টগ্রাম অটোরিকশা, অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় সহ:সভাপতির উপর দুঃস্কৃতি কারীরা হামলা চালায়।ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে তাদের নিয়ন্ত্রনে অানেন।

শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সহ:সভাপতি মোহাম্মদ বিপ্লব Q24news কে জানান ২৬ তারিখ রাত ৮ ঘটিকার সময় শ্রমিক ইউনিয়নের অফিসে মো:হানিফ নামের এক যুবক মাদকাসক্ত অবস্থায় শ্রমিক ইউনিয়নে লাইনম্যান মো:পলাশের কাছ থেকে চাদা দাবী করে। এবং লাইনম্যান চাদা না দিতে চাইলে তাকে বিভিন্ন ভাবে হুমকি ও নানা ভয়ভীতি প্রদর্শন করে।শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সহ:সভাপতি অারো জানান অাজ দুপুর ১ ঘটিকার সময় হানিফ তার কিছু সাঙ্গপাঙ্গ নিয়ে সি,এন,জি স্ট্যান্ডে এসে ড্রাইভারদের কাছ থেকে জোর পূর্বক গাড়ির চাবি ছিনিয়ে নেয়।এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।যার ফলে সৃষ্টি হয় জন দূর্ভোগ।প্রায় শতাধীক যান বন্ধ করে রাস্তা অবরোধ করা হয়।তারপরে শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় সহ:সভাপতি খবর পেয়ে তিনি ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এ বিষয়ে অবহিত করলে, থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেন।
এবং পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে অানেন,ঘটনা স্থল থেকে ৭ যুবককে অাটক করেন থানা পুলিশ।